How to write anywhere with 9 safety tips In Bangla

আপনার জন্য, ফ্রিল্যান্সারের জীবনের সবচেয়ে বড় সুবিধাগুলি কী কী? বিনা সন্দেহে কোথাও লেখা তাদের অন্যতম is বাস্তবে এটি কীভাবে করবেন তা পরীক্ষা করুন! আপনি যদি কোনও বিষয়বস্তু উত্পাদক হন তবে নিশ্চিত, আপনি ইতিমধ্যে কিছু বিভ্রান্তি পেরিয়ে গেছেন যা আপনার পছন্দ মতো কাজটি চালিয়ে যাওয়া থেকে বিরত থাকতে পারে, তাই না? সেই দৃশ্যটি থেকে, এটা বলা গুরুত্বপূর্ণ যে বিক্ষিপ্ত হওয়া সাধারণ এবং সবার সাথে ঘটে যায়, অর্থাৎ আপনাকে দোষী মনে করার দরকার নেই। অন্যদিকে, আমাদের অবশ্যই মনে রাখতে হবে যে বিভ্রান্তি আপনার নয়। সুতরাং, পরিস্থিতিটি সর্বোত্তম উপায়ে মোকাবেলা করার জন্য এটি বোঝা দরকার। আদর্শ হ’ল এমন একটি আচরণ অবলম্বন করা যাতে আপনি যে কোনও কিছু থেকে নিজেকে রক্ষা করেন যা আপনার কাজের সম্পূর্ণ বিকাশকে বাধা দেয়। এই পাঠ্যে, আমরা খালি এবং জনাকীর্ণ স্থানে এমনকি যে কোনও জায়গায় কীভাবে লিখতে হবে সেই বিষয়ে প্রাথমিক ধারণা সহ 9 টি টিপস নিয়ে আসব। চলুন এগিয়ে যাই?

Seo

1. আপনার মধ্যে যে সম্পাদক উপস্থিত রয়েছে তা ছেড়ে দিন লেখাই সহজ নয় এবং আপনি এটি জানেন, তাই না? সুতরাং, আপনার পক্ষে একটি দুর্দান্ত সম্পাদক হওয়ার জন্য, সময় এবং অনুশীলন প্রয়োজনীয়। অতএব, নিখুঁততাকে একপাশে ছেড়ে যান এবং মনোনিবেশ করুন যাতে আপনার কাজ প্রবাহিত হয়। বাস্তবের জন্য যে সম্পাদক আপনার মধ্যে বিদ্যমান তা কল্পনা করুন। তারপরে এটি একটি বাক্সের ভিতরে রাখুন এবং এটি পায়খানা এবং ভয়েলার ভিতরে রাখুন। আপনি উক্ত বোরিং ভয়েস ছাড়াই এখন কাজ করতে পারবেন যে উজ্জ্বল কাজ করার পক্ষে আপনি যথেষ্ট ভাল নন।

2. বিভ্রান্তির বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করুন এই ক্ষেত্রে, দুর্ভাগ্যবশত, ভিলেনদের অভাব নেই এবং স্মার্টফোন, সামাজিক নেটওয়ার্কগুলির বিজ্ঞপ্তিগুলি, প্রতিবেশীর অ্যাপার্টমেন্টে সংস্কার, আপনার কুকুর, বাড়ির কাজ এবং আরও অনেকগুলি হতে পারে। তবে মনে রাখবেন যে আপনি আদেশে আছেন। একটি দুর্দান্ত ধারণা হেডফোনগুলি রাখা, আপনার এমনকি সংগীত শোনার প্রয়োজন নেই – বাজারে এমন কিছু মডেল রয়েছে যা বাহ্যিক শব্দ কমিয়ে দেয় এবং আপনাকে আপনার উত্পাদনশীলতায় অনেক সাহায্য করতে পারে। হেডফোনগুলির বিকল্প হ’ল ফার্মাসিতে বিক্রি হওয়া মোম ক্যাপ।

৩. প্রতিদিনের লক্ষ্য রাখুন আপনি কি সেই গল্পটি জানেন যে আপনি কোথায় যেতে চান তা যদি না জানেন তবে যে কোনও জায়গা কাজ করে? এটি শুদ্ধতম সত্য। আপনার যখন একটি সুস্পষ্ট দৈনিক লক্ষ্য থাকে, তখন মানসিক, শারীরিক এবং মানসিকভাবে আরও দৃ stronger় হন being যদি এটি হয় তবে আপনার অভ্যাসটি পরিবর্তন করুন এবং বেশিরভাগ লোকের চেয়ে আগে জাগ্রত হন। একটি আকর্ষণীয় উদাহরণ হ’ল একদল লোক যারা ভোর ৫ টা ৪০ মিনিটে জেগেছেন, তারা সকলেই একমত হয়ে বলেছিলেন যে সেই সময়ের মধ্যে সকাল ৮ টা অবধি দক্ষতার সাথে উত্পাদন করা উপযুক্ত সময়, যেহেতু সবাই ঘুমোচ্ছেন এবং তারা ইমেল পান না বা হোয়াটসঅ্যাপে বার্তা।

৪. টাইম ব্লকে কাজ করুন একটি দুর্দান্ত ধারণা হ’ল আপনার প্রোডাকশন চলাকালীন প্রায় ৫ মিনিট ছোট ছোট ব্রেক করার জন্য স্টপওয়াচ ব্যবহার করা। এই ব্যবধানগুলি আপনার মস্তিষ্ককে আরও বেশি বেশি টাস্কের দিকে केन्द्रিত করে, তবে সামাজিক নেটওয়ার্কগুলিতে প্রবেশ না করে এবং সেখানে নিজেকে হারাতে না সাবধান, ঠিক আছে? আদর্শভাবে, শ্বাস প্রশ্বাসের কিছু অনুশীলন করুন, আপনার দেহ প্রসারিত করুন বা এক গ্লাস জল পান up আপনি যদি স্টপওয়াচটি পছন্দ না করেন তবে আপনি পোমোডোরো কৌশলটি ব্যবহার করতে পারেন – আপনি এটি কোনও অ্যাপ্লিকেশনটিতে ডাউনলোড করতে পারেন বা ডেস্কটপে ব্যবহার করতে পারেন। একটি ফ্রিল্যান্সার হতে

৫. আপনার কার্যগুলির মধ্যে একটি সেতু তৈরি করুন একটি কার্যকরী দিন কাটানো ঘুমের সমার্থক যে কর্তব্যটির ভাল অনুভূতিটি সম্পন্ন হয়, তাই না? আপনি যদি একদিনে তা অর্জন করে থাকেন তবে অন্য দিন কেন পাবেন না? অতএব, একই ছন্দটি বজায় রাখার চেষ্টা করুন, যাতে কন্টেন্ট প্রযোজক হিসাবে আপনার উচ্চতর পারফরম্যান্স আপনার প্রতিদিনের রুটিন হয়ে যায়। সর্বদা কাজের তালিকাগুলি থাকুন – আপনি টুডলিস্ট, ওয়ান্ডারলিস্ট বা এভারনোটের মতো অ্যাপ্লিকেশনগুলি ব্যবহার করতে পারেন – তারপরে কী হয়েছে তা বিশ্লেষণ করুন। পরবর্তী, আপনার প্রতিদিনের কাজের উপর ভিত্তি করে একটি নতুন তালিকা তৈরি করুন।

The. পরিবেশকে সংগঠিত রাখুন আপনি যদি কোনও সাধারণ অগোছালো হন তবে সেই ব্যক্তিত্বকে পিছনে রেখে যাওয়ার চেষ্টা করুন। একটি অগোছালো ঘর, সবকিছু জায়গার বাইরে থাকা, মনকে বিভ্রান্তির জন্য আরও দুর্বল করে তোলে। বিশৃঙ্খলা সচেতনভাবে এবং অজ্ঞান হয়ে আপনার মনোযোগ আকর্ষণ করে এবং এভাবে আপনার মনোনিবেশকে অন্যদিকে অগ্রসর করে সমস্ত প্রচেষ্টা মনোনিবেশ করা থেকে বিরত করে। আর একটি খুব গুরুত্বপূর্ণ বিষয় আরাম। উদাহরণস্বরূপ, নিশ্চিত করুন যে স্থানটি শীতাতপ নিয়ন্ত্রিত, ভালভাবে আলোকিত এবং একটি চেয়ার রয়েছে যা আপনাকে কার্যক্ষেত্রে দক্ষতার সাথে বিকাশে সহায়তা করে।

The. পুরষ্কারগুলি সম্পর্কে চিন্তা করুন অনুপ্রেরণা শব্দের উদ্দেশ্য এবং ক্রিয়াকলাপের মিল ছাড়া আর কিছু নয়। অতএব, আপনার কাজটি করার দৃ reasons় কারণগুলি নির্ধারণ করা আকর্ষণীয়। আপনি একটি কাজ শেষ করার পরে একটি সাধারণ কাপ কফি দিয়ে নিজেকে পুরস্কৃত করতে পারেন, উদাহরণস্বরূপ। অথবা, আপনি নিজের পছন্দ মতো কোনও রেস্তোঁরায় যেতে পারবেন can গুরুত্বপূর্ণ বিষয় হ’ল আপনি নোঙ্গর এবং সরঞ্জামগুলি তৈরি করেন যা আপনাকে সর্বোত্তম সম্ভাব্য উপায়ে উত্পাদন করতে দেয়।

৮. নিজেকে জানুন এবং আপনার সর্বাধিক উত্পাদনশীল সময়সূচীটি বুঝতে পারবেন এমন লোক রয়েছে – যেমন সকাল পাঁচটায় ঘুম থেকে উঠে এমন গোষ্ঠীর মতো – যারা সকালে উত্পাদন করতে পছন্দ করেন, অন্যরা রাতের বিকল্প বেছে নেন। পরীক্ষা নিন এবং কখন আপনি সর্বাধিক উত্পাদনশীল তা সন্ধান করুন। যদি আপনি জানেন যে আপনি সত্যই মনোনিবেশ করেন তবে আপনি উত্পাদনশীলতার পক্ষে সত্যিকারের অলৌকিক কাজ করতে পারেন। আপনি যদি 10 মিনিটের ছোট ব্যবধানে 90 মিনিটের জন্য কাজ করেন, উদাহরণস্বরূপ, এটি লক্ষণ যে আপনি তরলতার রাজ্যে পৌঁছে যাচ্ছেন। আপনি কখন সর্বোত্তম কাজ করবেন তা বুঝতে এবং সেগুলিতে আপনার প্রচেষ্টাকে কেন্দ্রীভূত করুন।

9. প্রতিদিন অনুশীলন করুন যেমন আমরা ইতিমধ্যে এই নিবন্ধটিতে জোর দিয়েছি, সামগ্রী উত্পাদনের ক্ষেত্রে উচ্চ স্তরে পৌঁছানোর জন্য, আপনাকে প্রতিদিন অনুশীলন করতে হবে। ধীরে ধীরে, ফলাফলগুলি আসবে এবং আপনি ক্রমবর্ধমান অ্যানিমেটেড হবেন। অবিচ্ছিন্নভাবে লেখা আপনার পক্ষে দ্রুত এবং দ্রুততর হওয়ার জন্য প্রয়োজনীয়। আবার, এটি বেটস রাখার মূল্যবান। এক হাজার শব্দের পাঠ্য লিখতে বন্ধুকে চ্যালেঞ্জ জানানো। যে হারায় সে লাঞ্চ দেয়। আপনি যে কোনও জায়গায় কীভাবে লিখবেন এই টিপসগুলি সম্পর্কে আপনি কী ভাবেন? যদিও বিষয়বস্তু উত্পাদন সহজ নয়, এটি অসম্ভব অসম্ভব মিশন। কোনও প্রস্তুত রেসিপি নেই, না যাদুর সূত্র রয়েছে। অতএব, আপনাকে অবশ্যই কৌশল এবং সরঞ্জামগুলি সন্ধান করতে হবে যা আপনার প্রোফাইলের সাথে সবচেয়ে ভাল মেলে। আমাদের পরামর্শ চেষ্টা করে, আপনি নিজেকে আরও ভাল জানেন এবং অবশ্যই আপনি ক্রমবর্ধমান দুর্দান্ত কাজ সম্পাদন করবেন। তিনি এখন আপনার সাথে আছেন! তবে, এর আগে আমরা আপনাকে সুপারিশ করি যে আপনি আমাদের ই-বুক ডাউনলোড করুন, যা বিশ্বের সবচেয়ে বিতর্কিত সামগ্রী উত্পাদনের ফ্রিল্যান্স হিসাবে নিজেকে অবস্থান করা আপনার পক্ষে প্রয়োজনীয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *